Westland Storage 

ওয়েস্টল্যান্ড স্টোরেজ। ওয়েস্টল্যান্ড স্টোরেজ একটি উপার্জন করার ভালো মাধ্যম। ওয়েস্টল্যান্ড স্টোরেজ,এই সাইট এ সাইন আপ করলে আপনি ১০০ থেকে ১৪০ ডলার পর্যন্ত বোনাস পাবেন।সব থেকে মজার বিষয় হলো ওই টাকা ইনভেস্ট করে আপনি ০.১% প্রফিট পাবেন প্রতিদিন।  এই প্রফিট আপনি সারা জীবন পাবেন কোনো রকম ইনভেস্ট ছাড়াই। এবং তা নগদ উত্তোলন করতে পারবেন।
এখন থেকে আপনি ও এই সাইট থেকে উপার্জন করতে পারেন। এই সাইট এ সাইন আপ লিংক  : https://westlandstorage.com

সাইন আপ করার পর আপনি যে ভাবে বোনাস গুলা পাবেন তা একটি ছবির সাহায্যে দেখুন। আপনি প্রথম ফেইসবুক বাউন্টি। ফেইসবুক এই যদি আপনি শেয়ার করেন তাহলে আপনাকে ৪০ ডলার দিবে।টুইটার বাউন্টি হচ্ছে টুইটারে শেয়ার করলে ৪০ ডলার। ইনভাইট ফ্রেন্ড করলে ১০ ডলার পাবেন।ওয়েস্টল্যান্ড স্টোরেজ এর মোবাইল এপ্লিকেশন ডাউনলোড করলে এবং সাইন ইন করলে পাবেন ২০ ডলার। আপনার প্রোফাইল ফিলাপ করলে পাবেন ১০ ডলার।যথাক্রমে সব গুলা কাজ করলে আপনি সব গুলা থেকে বোনাস পাবেন।



এখানে 1 WLS = 1 USD . যথাক্রমে এই ভাবে বোনাস পাবেন। আপনার আয় বৃদ্ধির জন্য আপনি এই সাইট  এ ইনভেস্ট করতে পারেন। একদম নিরাপদ ভাবে আপনার টাকা তাদের কাছে  ইনভেস্ট করতে পারেন এবং লাইফ টাইম এর  একটা আয় এর মাধ্যম পাবেন। ইনভেস্ট এর মাধ্যমে আপনি প্রতিদিন ১% প্রফিট পাবেন।আপনি সর্বনিন্ম ১০ ডলার ইনভেস্ট করতে পারবেন। আপনি যদি ১০০০ ডলার ইনভেস্ট করেন তাহলে আপনি ডেইলি ১০ ডলার পাবেন।বছরে আপনি ৩৬৫০ ডলার প্রফিট পাবেন।

এই ছবি টি তে আপনার প্রফিট এর উদাহরণ দেয়া।


আপনি তাদের যে টাকা ইনভেস্ট করবেন তারা ঐ  টাকা রিয়েল এস্টেট কিনবে এবং ঐ টাকার প্রফিট আপনি পাবেন। অর্থাৎ 1 SFT2 = 1 USD .নিচে এর প্রক্রিয়া টি দেয়া হলো  




সারা পৃথিবীতে অনেক মানুষ এই সাইট এর সাথে কাজ করে এবং অনেক টাকা উপার্জন করছে বেশির ভাগ মানুষ এই সাইট এই ইনভেস্ট করছে অধিক টাকা উপার্জন করার লক্ষে।  সবাই অনেক টাকা ও আয় করছে অনেক সফল ভাবে। অনেক ট্রাস্টেড একটা সাইট। তারা সারা বিশ্বে ৩৯ টি দেশে কাজ করছে এবং বিভিন্ন দেশে কাজ করে 13.7 মিলিয়ন ফুট রিয়েল স্টেট এবং লক্ষ লক্ষ বিনিয়োগকারীদের ইতিমধ্যে নিজস্ব $ 50,2 ডলার বিনিয়োগকারীদের বার্ষিক মুনাফা।


ওয়েস্টল্যান স্টোরেজ এর সাথে কাজ করে অনেক লোক সাবলম্বিন হচ্ছে এবং আপনি ও কাজ শুরু করে আপনার ক্যারিয়ার গড়ে তুলতে পারেন।তারা তাদের গ্রাহকদের গ্যারান্টি দিয়েছে নিশ্চিন্ত ভাবে কাজ করার জন্য।তাদের কিছু সরকারী  দলিল রয়েছে দেখতে চাইলে ঘুরে আসুন তাদের ওয়েবসাইটে https://westlandstorage.com
তাদের সম্পর্কে জানতে ভিজিট করুন westlandstorage - about
তাদের সাথে সরাসরি কথা বলতে +18008410898. এবং মেইল করতে পারেন support_team@westlandstorage.com


সর্ব শেষ জানার দরকার আপনারা কি ভাবে  টাকা উত্তোলন করবেন? তারা টাকা উত্তোলন এর জন্য সব অপসন চালু আছে। 
BitcoinLitecoinBitcoin CashEther
DashZcash
এই সব গুলা মাধ্যম ব্যবহার করে আপনি টাকা আপনার হাতে নিয়ে আসতে পারবেন। আমি নিজে একজন এর ব্যবহারকারী তাই আপনাদের কাজে এই বিষয় টি শেয়ার করলাম। আশা করি এই সাইট এই আপনারা কাজ করে অনেক টাকা উপার্জন করবেন। অনেক গ্যারেন্টি আসে বলে আমি নিজেই বেবহার করছি। 





Comments

Post a Comment